সোনারগাঁওয়ে বখাটের উত্যক্তে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

0
388

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : স্থানীয় এক বখাটের উত্যক্তে অতিষ্ট হয়ে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যার চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সিংলাব এলাকায়। এ বিষয়ে বুধবার বখাটের উৎপাত থেকে রক্ষা পেতে ওই ছাত্রীর বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর দায়ের করা অভিযোগে ওই ছাত্রীর বাবা দিনমজুর সিরাজুল ইসলাম উলে­খ করেন, তিনি উপজেলার সাদিপুর ইউনিয়নের সিংলাব গ্রামের বাসিন্দা। তার সাত মেয়ে ও এক ছেলে রয়েছে। তার এক মেয়ে মেহেরুন নেছা এ বছর কাচঁপুর সিনহা কলেজের ছাত্রী বিজ্ঞান বিভাগের থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেয়। গত কয়েক দিন ধরে পাশ্ববর্তী গ্রাম চেঙ্গাইন বরাব এলাকার স্থানীয় জয়নাল মেম্বারের ভাতিজা নুরুজ্জামানের সহযোগিতায় ইসমাইল হোসেনের বখাটে ছেলে ওয়াসিম মিয়া তার মেয়ে পরীক্ষা দিতে আসা যাওয়ার সময় পথরোধ করে উত্যক্ত করে। পরে ওই ছাত্রী গত সোমবার বিকেলে বখাটের উৎপাত সহ্য করতে না পেরে বাড়ীতে ফিরে আত্মহত্যার চেষ্টা চালায়। এসময় তার বাবা মা কে ঘটনাটি অবগত করার পর বখাটের উৎপাত থেকে মেয়েকে রক্ষার জন্য প্রশাসনের সহযোগিতার জন্য আবেদন করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর ইসলাম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। বখাটের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here