সোনারগাঁওয়ে প্রবাসীর লাশ উদ্ধার

0
325

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার আষাঢ়িয়ারচর সেতুর নিচ থেকে গতকাল শুক্রবার সকালে তোফাজ্জল হোসেন বাবুল নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ।
নিহত তোফাজ্জল হোসেন বাবুল (৫৬) নোয়াখালীর গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।
নিহতের পরিবারের বরাত দিয়ে সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গতকাল বৃহস্পতিবার রাতে সৌদি-আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল বিমানবন্দরে নেমে তার স্ত্রী মুন্নি ও দুই মেয়েকে সাথে নিয়ে দেশে ফিরেছিলেন। উপজেলা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও উপজেলার আষাঢ়িয়ারচর সেতু কাছে পৌঁছলে গাড়ি থামিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে নিচে নামে এর পর থেকে বাবুল নিখোঁজ হয়। পরে তার স্ত্রী ও গাড়ির ড্রাইভার অনেকক্ষন খোঁজাখুজির পর বাবুলকে না পেয়ে বাড়িতে চলে যায় তারা।
এদিকে, গত শুক্রবার সকালে আষাঢ়িয়ার চর ব্রিজের নিচে একটি লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত বাবুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরো জানান, বাবুলের শার্টের পকেটে তার স্ত্রী জন্য স্বর্নালংকার ও অন্যান্য যাবতীয় জিনিস পাওয়া গেছে। এছাড়া লাশের পেটের বামপাশ একটি আঘাতের কোন চিহৃ রয়েছে। নিহত বাবুলের স্ত্রী মুন্নিকে থানায় ডাকা হয়েছে ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here