সোনারগাঁওয়ে পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা, ৩ পুলিশ সদস্য আহত

0
316

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাফুরদী গ্রামের মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশের এক উপ-পরিদর্শকসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়ছে। এ ঘটনায় আহত পুলিশের উপ-পরিদর্শক তাহিদউল্লাহ বাদি হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন।
সোনারগাঁও থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ১১টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউপির কাফুরদী গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে যায় পুলিশের উপ-পরিদর্শক তাহিদউল্লাহ, কনস্টেবর রাব্বিসহ তিন পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী তাইজুদ্দিনকে ১শত পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এসময় তাইজুদ্দিনের সঙ্গে থাকা অন্য মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালিয়ে পুলিশের উপ-পরিদর্শক তাহিদুউল্লাহ, কনষ্টেবর রাব্বিসহ তিনজনকে পিটিয়ে মারাত্মক আহত করে তাইজুদ্দিনকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁও থানার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌচ্ছে মাদক ব্যবসায়ীদের খোঁজে তাদের বাড়িঘরে তল্ল্যাসী চালায়। এসময় পুলিশকে এলাকাবাসী বাধা দিলে মোগরাপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য মুজিবুর মেম্বার, জাকির হোসেন, সোয়েব নামের তিন ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আহত পুলিশের উপ-পরিদর্শক তাহিদুউল্লাহ বাদি হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে আরো ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে এলাকাবাসী জানান, কাফুরদী গ্রামের হাজী আব্দুল মান্নানের ছেলে তাইজুদ্দিন রাতে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে মাদক ব্যবসায়ী সন্দেহে তাকে পুলিশ আটক করে। এসময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাইজুদ্দিনকে ছাড়িয়ে নিতে চেষ্টা করে। এতে পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষ হয়। পরে সোনারগাঁও থানার অতিরিক্ত পুলিশ ওই এলাকায় গিয়ে এলাকাবাসীর উপর হামলা করে বাড়িঘর ভাংচুর করে স্থানীয় মেম্বারসহ তিনজনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান,, মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে ৩ পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। পুলিশের কাজে বাধা দেওয়ায় স্থানীয় ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here