সোনারগাঁওয়ে পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের মায়ের দাফন সম্পন্ন

0
244

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের মা মোসা. শামীমা আক্তারের দাফন সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে জানাযা শেষে তাকে ঝাউচর কবরস্থানে দাফন করা হয়েছে।
মরহুমা শামীমা আক্তারের জানাযায় শরীক হয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়নগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, সাবেক সংসদ সদস্য ও নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল­াহ আল কায়সার, সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মো. মোশারফ হোসেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূইঁয়া, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের চট্টগ্রাম বিভাগীয় উপ-কমিটির সদস্য এএইচএম মাসুদ দুলাল, সোনারগাঁও থানার ওসি মো. মোরশেদ আলম পিপিএম, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রউফ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মী-ম শিকদার শিপলু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য ও সর্ব শ্রেণীর পেশার লোকজন।
জানাযায় উপস্থিত সকলে মরহুমার রুহের আত্মার মাগফেরাত কামনা করে তার পরিবারের প্রতি সমবেদনা জানান।
উলে­খ, গত সোমবার দুপুরে ঢাকার গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here