সোনারগাঁওয়ে নাশকতা মামলায় বিএনপি নেতা গ্রেফতার

0
228

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নাশকতা মামলায় এক ইউনিয়ন বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মোঃ আমানউল্লাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার গ্রেফতারের ঘটনায় সোনারগাঁও থানা ও সাদিপুর ইউনিয়ন বিএনপি নেতারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
গ্রেফতারকৃত মো: আমানউল্লাহ সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় নাশকতার ঘটনায় পুলিশের দায়ের করা একটি মামলায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করলে পুলিশ তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানান।
সোনারগাঁও থানা পুলিশ সূত্রে জানা যায়, বিগত প্রায় এক বছর আগে উপজেলার কাঁচপুর এলাকায় স্বেচ্ছাসেবক দলের একটি মিছিল বের করা হয়। এসময় মিছিলকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাঁধে। মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। ওই সময় নাশকতা ও বিস্ফোরণের মামলায় বিএনপির সাবেক এমপি গিয়াসউদ্দিন ও কেন্দ্রীয় বিএনপির সদস্য শাহ আলমসহ বিএনপির শতাধিক নেতাকর্মীকে আসামী করে একটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলার আসামী মো: আমানউল্লাহের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here