সোনারগাঁওয়ে নদীতে ঝাঁপিয়ে পড়া স্কুল ছাত্রের লাশ উদ্ধার

0
232

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের বন্দর এলাকার এবিএম সামসুজ্জোহা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র মারুফ হোসেন রিয়াদ মায়ের সঙ্গে অভিমান করে মুন্সিগঞ্জের মোক্তারপুর ব্রীজ থেকে নদীতে ঝাঁপিয়ে পড়ে নিহত হয়। দু’দিন নিখোঁজ থাকার পর গতকাল শনিবার সন্ধ্যায় সোনারগাঁওয়ের চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে ভাসমান অবস্থায় স্কুল ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা যায়, নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর মিনারবাড়ি এলাকায় মিলন মিয়ার ছেলে স্কুল ছাত্র মারুফ হোসেন রিয়াদ তার মায়ের সঙ্গে অভিমান করে গত বুধবার সকালে মামার বাড়ি মুন্সিগঞ্জের রতনপুর চলে যায়। সেখান থেকে ফেরার পথে বিকেলে রিয়াদ মোক্তারপুর ব্রীজ থেকে স্কুল ব্যাগসহ নদীতে ঝাঁপিয়ে পড়ে।
ঘটনার খবর পেয়ে মুন্সিগঞ্জ সদর থাকা পুলিশ ব্রীজ এলাকা থেকে ওই ছাত্রের ব্যবহৃত স্কুল ব্যাগটি উদ্ধার করলেও ওই স্কুল ছাত্র রিয়াদকে উদ্ধার করতে পারেনি। গত দু’দিন নিখোঁজ থাকার পর গতকাল শনিবার সন্ধ্যায় সোনারগাঁওয়ের চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here