সোনারগাঁওয়ে দুর্নীতি প্রতিরোধে মানববন্ধন, র‌্যালি

0
201

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : “বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে সোনারগাঁও উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে গতকাল রবিবার সকালে র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ হয়ে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।
পরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ হাছান আলী সরকার, এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহীনুর ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) বি.এম রুহুল আমিন রিমন, উপজেলা কৃষি অফিসার আশেক পারভেজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম। এছাড়াও উপজেলা বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং স্থানীয় প্রতিনিধি প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, সকলকে নৈতিকতা, মূল্যবোধের শিক্ষায় শিক্ষিত হতে হবে এবং অতিলোভ লালসা পরিহার করলেই দুর্নীতি প্রতিরোধ সম্ভব। সভাপতি বলেন, গণ সচেতনাতাবৃদ্ধি পেলেই দুর্নীতি প্রতিরোধ করা যাবে। তাই সকলকে সোজা সরল পথ অবলম্বন করা চাই।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here