সোনারগাঁওয়ে দুই মাদক সেবনকারীর জরিমানা

0
206

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুই মাদক সেবনকারীকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত তাদের দুজনকে পৃথকভাবে জরিমানা করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহুল আমিন জানান, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় পুলিশ অভিযান চালিয়ে পিয়ার আলী ও সাইদুজ্জামান নামে দুই মাদক সেবনকারীকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে পিয়ার আলীকে দশ হাজার টাকা ও সাইদুজ্জামানকে এক হাজার টাকা জরিমানা করা হয়।
পিয়ার আলী উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চরহোগলা গ্রামের আব্দুল মালেকের ছেলে ও সাইদুজ্জামান সিদ্ধিরগঞ্জ উপজেলার আবুল কালামের ছেলে।
সোনারগাঁওয়ে ঔষধের দোকানে চুরি, দুই লাখ টাকার মালামাল লুট
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ফার্মেসীতে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত বুধবার রাতের কোন এক সময় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার ভূইয়া ফার্মিসীতে এ ঘটনা ঘটে। এসময় চোরের দল নগদ টাকাসহ ২লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। চুরির ঘটনায় ফার্মেসির মালিক বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছে।
ফার্মিসির মালিক আনোয়ার হোসেন জানান, প্রতিদিনেয় গত বুধবার রাতে ফার্মেসি বন্ধ করে বাড়ি যাই। গতকাল বৃহস্পতিবার ভোরে এসে দেখি দোকানের তালা কাটা। ভেতরে গিয়ে দেখি আমার দোকেন মালামাল নেই। চোরের দল আমার দোকান থেকে নগদ ও ঔষধসহ প্রায় ২ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, চুরির ঘটনায় অভিযোগ পেয়েছি। চোরদের ধরতে অভিযান চলছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here