সোনারগাঁওয়ে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম

0
299

জহিরুল ইসলাম মৃধা, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার হাড়িয়া বৈদ্যপাড়া এলাকায় পাওনা বৃহস্পতিবার পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া বৈদ্যপাড়া গ্রামের আব্দুল হারেছের ছেলে রোমান মিয়া গত ছয় মাস আগে পাশ্ববর্তী সাতভাইয়াপাড়া গ্রামের গাজী আমিন উদ্দিনের ছেলে গাজী হামিদুলকে জমি কেনার জন্য ৬৫ হাজার টাকা ধার দেন। জমি কেনার পর টাকা দিতে গড়িমসি করছে হামিদুল। গতকাল বৃহস্পতিবার গাজী হামিদুল হাড়িয়া এলাকায় গেলে তার কাছে টাকা ফেরত চান রোমান। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে গাজী হামিদুলের নেতৃত্বে মোক্তার হোসেন, মাখন মিয়া, জাহাঙ্গির হোসেন, জাহিদুল ইসলাম, রাজিব হোসেন, রনি হোসেন, শ্যামল মিয়া, সোহান ও নয়ন মিয়া সহ ১০/১২ জনের একটি দল চাপাতি, লোহার রড, টেঁটা, বল্লমসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় গিয়ে জমি ব্যবসায়ী রোমান ও আমিরের উপর হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসার পর হামলাকারীরা পালিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত ব্যবসায়ী রোমান মিয়ার বড় ভাই কামাল পারভেজ বাদি হয়ে সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে গাজী হামিদুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি হাড়িয়া এলাকায় যাওয়ার পর আমাকে সহ ৪ জনকে পিটিয়ে আহত করেছে রোমান ও তার সহযোগীরা।
সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, হামলা ঘটনায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here