সোনারগাঁওয়ে ডাকাত পুলিশের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ ৪ ডাকাত গ্রেফতার

0
231

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের সোনাখালী এলাকা বিভিন্ন পরিবহনে ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। গতকাল বুধবার ভোরে এ ঘটনা ঘটে। এসময় দুই ডাকাত গুলিবিদ্ধসহ আরো দুই পুলিশ সদস্য আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় তিনটি চাপাতি ও একটি সুইচ গিয়ার ছোড়াসহ ৪ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকায় গতকাল বুধবার ভোরে ১০-১২জনের একটি ডাকাত দল পরিবহনের ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুল হক শিকদারের নেতৃত্বে ভোরে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশের উপর হামলা চালায়। এসময় পুলিশের শর্টগান দিয়ে ডাকাতদের উপর গুলি বর্ষণ করে। এসময় সোনারগাঁওয়ের নানাখী গ্রামের আব্দুলের ছেলে ডাকাত ইমন ও একই গ্রামের রাশেদ মিয়ার ছেলে ডাকাত আবু নাইম গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় নানাখী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে সাকিব ও জসীমউদ্দিনের ছেলে হৃদয় হাসান শান্তকে গ্রেফতার করে। পরে গুলিবিদ্ধ ডাকাত আবু নাইম ও ইমন আহত পুলিশ সদস্য আওলাদ ও বাহারউদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার সময় তিনটি চাপাতি ও একটি সুইচ গিয়ার ছোড়াসহ ৪ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।
ওসি আরো জানান, গ্রেফতারকৃত দুই ডাকাতকে নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আব্দুল হক শিকদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি মামলা রয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here