সোনারগাঁওয়ে ডাকাতের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরনের অভিযোগ

0
325

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় বারদী ইউনিয়নের এক স্কুল ছাত্রীকে অপহরনের অভিযোগ উঠেছে পুলিশের তালিকাভূক্ত ইয়াসিন ডাকাতের বিরুদ্ধে। রোববার সকালে সহযোগীদের সহায়তায় একটি সিএনজিযোগে ওই ছাত্রীকে অপহরন করে নিয়ে যায় বলে জানিয়েছেন ওই ছাত্রীর পরিবার। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ওই ছাত্রীর বাবা ফজলুল হক বাদী হয়ে ডাকাত ইয়াসিনকে প্রধান আসামী করে ৩ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।
সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলা বারদী ইউনিয়নের শেকেরচর গ্রামের ফজলুল হকের মেয়ে ও গোয়ালপাড়া জুনিয়র হাই স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী ঝুমুর আক্তারকে বিভিন্ন সময়ে স্কুলে যাওয়া আসার পথে ডাকাত ইয়াসিন উক্ত্যক্ত করতো। রোববার সকালে ঝুমুর বার্ষিক পরীক্ষার ফলাফল নিয়ে বাসায় ফেরার পথে আগে থেকে উৎ পেতে থাকা একই গ্রামের গণি মিয়ার ছেলে পুলিশের তালিকাভূক্ত ডাকাত ইয়াসিন জোরপূর্বক সিএনজি যোগে ঝুমুরকে অপহরণ করে নিয়ে যায়। দু’দিন গ্রাম্য মাতাব্বরদের কাছে ধর্ণা দিয়ে ও খুজাখোজির পর সন্ধান না পেয়ে মঙ্গলবার দুপুরে ছাত্রীর বাবা ফজলুল হক বাদী হয়ে ৩জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।
স্কুল ছাত্রীর বাবা ফজলুল হক জানান, অপহরণকারী ইয়াসিন একজন চিহ্নিত পুলিশের তালিকাভূক্ত ডাকাত। ইয়াসিনের বিরুদ্ধে ৩টি বিয়ে করার অভিযোগ রয়েছে। তার মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে সে উক্ত্যক্ত করতো। তার মেয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল নিয়ে বাড়িতে ফেরার পথে সহযোগীদের নিয়ে অপহরণ করে নিয়ে যায়।
সোনারগাঁও থানার ওসি সোয়েব খাঁন বলেন, অপহরণের ঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। অপহৃত ছাত্রীকে উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here