সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেফতার

0
342

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে সোনারগাঁও থানা পুলিশ দুই ডাকাতকে গ্রেফতার করেছে। গত রোববার গভীর রাতে মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক ব্রীজ এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের মুগারচর গ্রামের মিছির আলীর ছেলে মোঃ নোমান (২৪) ও মোগরাপাড়া ইউনিয়নের নানআলাপদী গ্রামের আমিনুল ইসলামের ছেলে আহসানউল্লাহ (২৭)।
সোনারগাঁও থানা ওসি মোরশেদ আলম জানান, উপজেলার মোগড়াপারা ইউনিয়নের কাইকারটেক ব্রীজ এলাকায় গত রোববার গভীর রাতে ৮/১০ জনের একটি ডাকাত দল বিভিন্ন যাত্রীবাহী যানবাহনের গতিরোধ করে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। এ সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় সোনারগাঁও থানা পুলিশ। এসময় নোমান ও আহসানউল্লাহকে গ্রেফতার করা হয় এবং অপর ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তিনি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে ডাকাতির কথা স্বীকার করেন। বিশেষ করে শীত মৌসুমে গভীর রাতে যানবাহনে হানা দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ও মারধর করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here