সোনারগাঁওয়ে ট্রাক চাপায় নারী নিহত

0
368

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ট্রাক চাপায় পারভীন বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী লাশ উদ্ধার করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে। বিষয়টি মিমাংসার আশ্বাসে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছে।
নিহত পারভীন বেগম উপজেলার জামপুর ইউনিয়নের উত্তর কাজিপাড়া (জুমাবাড়ি) গ্রামের মহিউদ্দিনের স্ত্রী। এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।
এলাকাবাসী জানায়, পারভীন বেগম তার জা’কে নিয়ে রোববার সকালে পায়ে হেটে তার ছেলের স্ত্রীকে আনতে ছেলের শশুর বাড়ি পাশ্ববর্তী চরপাড়া যাচ্ছিল। পথে চরপাড়া দৌলত হাজীর বাড়ির সামনে বারদী থেকে ঢাকাগামী একটি গ্যাস সিলেন্ডার বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো-ন ১৩৬৪০১) পারভীন আক্তারকে চাপা দেয়। এসময় এলাকাবাসী পারভীন আক্তারকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। ঘটনার পর এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। ঘটনার পর বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে মিমাংসার আশ্বাসে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করে।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি এলাকাবাসী স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে মিমাংসার আশ্বাসে ময়না তদন্ত করতে রাজি হয়নি নিহতের পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here