সোনারগাঁওয়ে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহের র‌্যালী,আলোচনা সভা

0
158

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা পল্লী বিদ্যুৎ সমিতি-১ চেঙ্গাইন অফিসে আলোচনা সভা ও র‌্যালীটি বের করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শুল্ক ও আই সি টি) মোঃ মাসুম বিল্লাহ।
সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার মো: সাইরুল ইসলাম। সভায় সেরা গ্রাহকদের মাঝে ক্রেষ্ঠ ও সনদ বিতরণ করা হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।
এদিকে সোনারগাঁও উপজেলা পরিষদ চত্তরে নারায়ণগঞ্জ জেলা পল্লী বিদ্যুৎ সমিতি-১, সোনারগাঁও জোনাল অফিসের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় নারায়নগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ সোনারগাঁও জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার জোনাব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহীনুর ইসলাম।
সভায় বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, সোনারগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু প্রমুখ। এসময় পল্লী বিদ্যুতের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here