সোনারগাঁওয়ে চাঁদা না পেয়ে গার্মেন্টেস ঠিকাদার ও তার পরিবারের সদস্যদের পিটিয়ে আহত

0
216

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার আলগীরচর গ্রামে চাঁদা না পেয়ে গার্মেন্টেস ঠিকাদার ও তার পরিবারের সদস্যদের পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের সাদেকুর রহমানের কাছে চাঁদা দাবী করে একই গ্রামের ডাকাত সরদার হযরত আলী, তার সহযোগী আব্দুর রহিম, আল আমিন, নুর ইসলাম, জুয়েল মিয়া ও ইয়াকুব আলী। দাবীকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা গার্মেন্টেস ঠিকাদার সাদেকুর রহমান ও তার বড় ছেলে শাকিল আহাম্মেদ, ছোট ছেলে সাকিব আহাম্মেদ ও মেয়ের জামাই বকুলকে এলোপাথারি ভাবে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসীরা।

এ বিষয়ে জানতে চাইলে গার্মেন্টেস ঠিকাদার সাদেকুর রহমান বলেন, আমার কাছ থেকে দীর্ঘদিন যাবত ডাকাত সরদার হযরত আলী ও তার সহযোগীরা চাঁদা দাবী করে আসছে। দাবীকৃত চাঁদা না পেয়ে আমাকে ও আমার দুই ছেলে এবং মেয়ের জামাইকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

হযরত আলী জানান, আমি ও আমার সহযোগীরা কারো কাছে চাঁদা দাবী করিনি। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। হযরত আলীর বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাই সহ একাধিক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here