সোনারগাঁওয়ে গৃহবধুকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

0
319

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় এক্যফ্রন্টের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার খালপাড় চেঙ্গাইন গ্রামে গতকাল রোববার রাহেলা বেগম (৫০) নামে গৃহবধুকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।
জানা যায়, উপজেলার কাচঁপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামের ইলিয়াস মিয়ার পরিবারের সঙ্গে প্রতিবেশী নুর আলমের পরিবারের দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গত ১ অক্টোবর কথাকাটাকাটির এক পর্যায়ে নুর আলমের নেতৃত্বে তার স্ত্রী জাহানারা বেগম, বোন সফুরা বেগম, মা নুর জাহান দেশীয় অস্ত্র নিয়ে ইলিয়াস মিয়ার স্ত্রী রাহেলা বেগমের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এ ঘটনায় গত ২৮ অক্টোবর রাহেলা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।
এদিকে গতকাল রোববার মামলা তুলে নেওয়া ও মিমাংসার জন্য রাহেলা বেগমের প্রতিবেশী নুর আলমের পরিবারের আবারো কথা কাটাকাটি হয়। এর জের ধরে নুর আলমের নেতৃত্বে তার স্ত্রী, বোন একত্রিত হয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে ইলিয়াস মিয়ার স্ত্রী রাহেলা বেগমকে রক্তাক্ত জখম করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ ব্যাপারে নিহত রাহেলা বেগমের স্বামী ইলিয়াস মিয়া জানান, নুর আলমের পরিবারের সঙ্গে তাদের জমি নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে একটি মামলাও করা হয়। মামলা তুলে নিতে এবং মিমাংসার জন্য কথাকাটাকাটি হলে তারা হামলা চালিয়ে পিটিয়ে কুপিয়ে তার স্ত্রীকে হত্যা করে।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আপন কুমার মজুমদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here