সোনারগাঁওয়ে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ধর্ষকসহ গ্রেফতার-৩

0
181

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধুকে পালাক্রমের ধর্ষণের অভিযোগ উঠেছে। গত রোববার রাতে গোহাট্টা গ্রামের হাজি মোতালেব মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে গতকাল সোমবার রাতে বাদী হয়ে তিনজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। পরে সোমবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক রনজিৎ, মহাদেব ও সহযোগী বিউটি বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ডাক্তারী পরীক্ষার জন্য গৃহবধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
সোনারগাঁও থানায় দায়ের করা এজহারে গৃহবধুর স্বামী উল্লেখ করেছেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের আব্দুর রশিদের স্ত্রী বিউটি বেগম(৪৫) তার সামনে থেকে গত রোববার সন্ধ্যা পৌনে ৮টার দিকে তার স্ত্রীকে দোকানে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে যায়। আধা ঘন্টার মধ্যে তারা ফেরত আসবে বলে ডেকে নিয়ে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পর ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকে। পরে তার স্ত্রী বাড়িতে এসে কান্নাকাটি শুরু করে। কান্নার কারণ জানতে চাইলে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছেন।
ওই গৃহবধু জানান, বিউটি বেগম তাকে দোকানে যাওয়ার কথা বলে দোকানে নিয়ে যায়নি। তাকে গোহাট্টা গ্রামের মোতালেব হাজির বাড়ির একটি খালি কক্ষে নিয়ে যায়। ওই স্থানে ইউসুফগঞ্জ গ্রামের নারায়ণ চন্দ্রের ছেলে মহাদেব ও একই গ্রামের সুশীল চন্দ্র দাসের ছেলে রণজিৎ বসে ছিল। হঠাৎ বিউটি বেগম গৃহবধুকে কক্ষে রেখে বাইরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। এসময় রনজিৎ ও মহাদেব মিলে পালাক্রমে জোড়পূর্বক গৃহবধুকে ধর্ষণ করে।
এদিকে গৃহবধুর স্বামী মামলা দায়েরের পর সোনারগাঁও থানা পুলিশ গোহাট্টা গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক রনজিৎ, মহাদেব ও সহযোগী বিউটি বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, ধর্ষণের ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। এজহারভূক্ত তিন আসামীকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদলতে প্রেরণ করা হয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here