সোনারগাঁওয়ে খোরশেদ হত্যার প্রধান আসামী সিফাত গ্রেফতার

0
191

সোনারগাঁও(নারায়ণগঞ্জ) প্রতিনিধি ;নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার ষোলপাড়া এলাকার ডেকোরেটর ব্যবসায়ী খোরশেদ হত্যার প্রধান আসামী সুলতানের ছেলে সিফাত হোসেনকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার তাকে নওগাঁ জেলার লোহাগড়া এলাকা থেকে আটক করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) জসিম উদ্দিন জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে ডেকোরেটর ব্যবসায়ী খোরশেদ হত্যার প্রধান সিফাতকে গতকাল বৃহস্পতিবার নওগাঁ জেলার লোহাগড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ, গত ১ মার্চ তারিখে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার পৌরসভা এলাকার ষোলপাড়া গ্রামের মৃত ফজল আলীর ছেলে ডেকোরেটর ব্যবসায়ী খোরশেদ আলমকে দিনে দুপুরে প্রকাশ্যে সুলতান মিয়া তার ছেলে সিফাত, রিফাত স্ত্রী সেফালী বেগম ও সুলতানের ভাই কবির হোসেন কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় খোরশেদ আলমের মা বাদি হয়ে ওই দিন রাতেই ৬ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের প্রায় ২১ দিন পর খোরশেদ হত্যা মামলার আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এর আগে খুনিদের গ্রেফতারের দাবিতে উপজেলা ও সোনারগাঁও থানার সামনে বিক্ষোভ করে খোরশেদ আলমের স্বজন ও এলাকাবাসী। সে সময় তারা আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম ও সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলমের কাছে একটি স্মারক লিপিও প্রদান করে তারা।

এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম জানান, খোরশেদ হত্যার প্রধান আসামী সিফাতকে গ্রেফতার করে পুলিশ প্রমান করলো অপরাধী যেই হোক না কেন বা যেখানেই আত্ম গোপন করে থাকুন না কেন তাকে আইনের আওতায় আসতেই হবে। এসময় তিনি আরো জানান, বাকি আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here