সোনারগাঁওয়ে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের ইটের আঘাতে কলেজ ছাত্রীর মৃত্যু

0
520

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর পাঁচপাড়া গ্রামে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের ইটের আঘাতে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়। গতকাল বুধবার সন্ধায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত কলেজ ছাত্রীর নাম সায়েমা আক্তার (২২)। সে বন্দর উপজেলার মদনপুর নাজিম উদ্দিন ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্রী। ঘটনার পর থেকে বখাটে রিয়াজ উদ্দিন রিয়া পলাতক রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় গতকাল বুধবার রাতে সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের ফজল মিয়ার মেয়ে সায়েম আক্তার গত মঙ্গলবার বাড়িতে একা কাজ করছিল। এসময় একই গ্রামে তার বোনের দেবর বখাটে রিয়াজ উদ্দিন রিয়া বাড়িতে এসে কথাবার্তা বলার এক পর্যায়ে সায়েমাকে কু-প্রস্তাব দেয়। পরে সায়েমা বখাটে বেয়াইয়ের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে রিয়া উত্তেজিত হয়ে ইট দিয়ে সায়েমার মাথায় আঘাত করলে সায়েমা গুরুত্বর আহত হয়। এসময় সায়েমার চিৎকারে বাড়ির পার্শ্ববর্তী লোকজন এসে আহত সায়েমাকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকে বখাটে রিয়া পলাতক রয়েছে। পরে আহত কলেজ ছাত্রী সায়েমা আক্তার চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সন্ধায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।
সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, ঘটনাটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বখাটেকে গ্রেফতারে পুলিশ ওই এলাকায় অভিযান চালাচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here