সোনারগাঁওয়ে ওয়াজ মাহফিলে তোপের মুখে সাবেক প্রতিমন্ত্রী রেজাউল করিম

0
594

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় সপ্তাহ ব্যাপী ঐতিহাসিক ইসলামিক মহাসম্মেলনের ৫ম দিনে মঙ্গলবার রাতে প্রধান অতিথি বিএনপি নেতা অধ্যাপক রেজাউল করিম মঞ্চে উঠার সময় তার অনুসারীরা দলীয় স্লোগান দিলে মুসুল্লিদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় প্রধান অতিথি বিএনপি নেতা জোট সরকারের আমলের সাবেক মুক্তিযুদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম ওয়াজ মাহফিলে আগত মুসুল্লিদের রোষানলে পরেন। প্রধান অতিথি বিএনপি নেতা অধ্যাপক রেজাউল করিমসহ তার সঙ্গে থাকা ২৫-৩০ বিএনপির নেতা কর্মীকে ক্ষিপ্ত মুসুল্লিরা জুতা নিক্ষেপ করে বিএনপি দলীয় দলীয় স্লোগানের প্রতিবাদ জানান।
উপস্থিত মুসুল্লিারা বলেন, নয়াপুর এলাকায় সপ্তাহ ব্যাপী ঐতিহাসিক ইসলামিক মহাসম্মেলনের ৫ম দিনে মঙ্গলবার এশার নামাজ পর আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন হাফেজ ক্বারী আশিক মোস্তাবী পবিত্র কোরআন তেলাওয়াত করার সময় বিএনপি নেতা অধ্যাপক রেজাউল করিমের সঙ্গে থাকা তার অনুসারীরা মঞ্চে উঠার সময় দলীয় স্লোগান দেয়। এতে পবিত্র কোরআন তেলাওয়াত শুনতে আগত মুসুল্লিদের প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। এ সময় বিশৃঙ্খলা সৃষ্টি হলে উত্তেজিত মুসুল্লিদের ক্ষিপ্ত হয়ে জুতা নিক্ষেপ করে এর প্রতিবাদে জানায়। পরে ইসলামিক মহাসম্মেলনের আয়োজকরা কমিটির পক্ষ থেকে আমির মিয়া, মাওলানা বাশার ও মমিনুল ইসলাম মাইক হাতে নিয়ে মুসুল্লিদের কাছে ক্ষমা চেয়ে পরিবেশ শান্ত করেন।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি নেতা অধ্যাপক রেজাউল করিম বলেন, বিষয়টি অত্যন্ত তুচ্ছ ঘটনা নিজেদের মধ্যে ভুল বুঝাবুঝির কারনেই এই ঘটনাটি ঘটেছে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here