সোনারগাঁওয়ে এক স্কুল ছাত্রী লাশ উদ্ধার

0
334

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি এলাকায় নিখোঁজের ৪দিন পর আনিছা আক্তার নামের এক স্কুল ছাত্রীর লাশ মিললো পানির ট্যাকিংতে। শুক্রবার সকালে এলাকাবাসীর দুুর্গগ্ধ পেয়ে পুলিশের খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। আনিছা উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। পুলিশের ধারনা ওই ছাত্রীকে শ্বাসরোধে হত্যার পর দুর্বৃত্তরা পানির ট্যাংকিতে ফেলে যায়। এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দাউদেরগাঁও গ্রামের সৌদী প্রবাসী আনিছুর রহমানের তৃতীয় শ্রেণীতে পড়–য়া মেয়ে আনিছা আক্তার গত সোমাবার সকালে প্রাইভেট পড়তে এসে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর গত বুধবার সন্ধ্যায় স্কুল ছাত্রীর চাচা আলমগীর হোসেন বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি সাধারন ডায়েরী করেন। নিখোঁজের ৪দিন পর শুক্রবার সকালে উলুকান্দি গ্রামের আব্দুল মালেক মিয়ার নির্মাণাধানী দ্বিতীয় তলা ভবনের পানির ট্যাংকি থেকে র্দুগন্ধ আসতে থাকলে এলাকাবাসী স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পানির ট্যাংকি থেকে নিখোঁজ স্কুল ছাত্রী আনিছার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বত্তরা ওই ছাত্রীকে শ্বাসরোধে হত্যা করে পানির ট্যাংকিতে লাশ ফেলে পালিয়ে যায়। শ্বাসরোধে হত্যার কারনে ওই ছাত্রীর জিহবা বের হয়ে ছিল।
স্কুল ছাত্রীর চাচা আলমগীর হোসেন কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার ভাতিজির হত্যাকান্ডের বিচার চাই। সে নিষ্পাপ ছিলো। তার কোন অপরাধ ছিলো না। হত্যাকারীরা আমাদের কোন ক্ষতি না করে কেন নিষ্পাপ শিশুকে হত্যা করলো। এ হত্যাকান্ডের প্রকৃত খুনিদের বের করে উপযুক্ত বিচার দাবী করছি।
উল্লেখ, গত ২৩ গতসোমবার সকালে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয় ৩য় শ্রেণীর ছাত্রী আনিছা। নিখোঁজের পর বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর গত বুধবার সন্ধ্যায় স্কুল ছাত্রীর চাচা আলমগীর হোসেন বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি সাধারন ডায়েরী করেন।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, নিখোঁজ ছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here