সোনারগাঁওয়ে একই রাতে ব্যবসা প্রতিষ্ঠানসহ আট বাড়িতে ডাকাতি, আহত-৪

0
441

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কয়েকটি স্থানে গত বুধবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান সহ সাত বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল সহ প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল লুট করে নেয় ডাকাতদল। ডাকাতদের বাধা দিতে গেলে দুইজনেকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে তারা।
এলাকাবাসী ও ভূক্তভোগীরা জানান, উপজেলা নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামের মোতালিব সরকারের বাড়িতে পরে শেখকান্দী গ্রামের সৌদিপ্রবাসী হালিম মিয়ার বাড়িতে ২০/২৫ জনের ডাকাতদল হানা দেয়। পরে চর নোয়াগাঁও গ্রামের দেলোয়ার হোসেনের বাড়িতে হানা দেয়, পরে জেলেপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী খোকন চন্দ্র ব্রাহ্মন এর বাড়িতে হানা দেয়, পরে ধন্দী বাজারের অপু খানের মালিকানাধীণ খান টেলিকম সেন্টারে ও একই বাজারের আজিজ মিয়ার মালিকানাধীন আজিজ ট্রেডার্সে পরে উজ্জল ভ’ইয়ার মালিকানাধীণ মা জুয়েলারী হানা দিয়ে ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল সহ প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল লুট করে নেয়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে আফাজউদ্দিন,আওলিয়া,মৃদল চন্দ্র বর্মন ও সজল চন্দ্র বর্মনকে কুপিয়ে আহত করে তারা।
এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁও থানার ওসি (অপারেশন) আব্দুল জাব্বার বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here