সোনারগাঁওয়ে একই পরিবারের চার জনকে কুপিয়ে জখম

0
377

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার গঙ্গানগর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় রোববার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামের আক্তার হোসেনের সঙ্গে প্রতিবেশী হেলাল উদ্দিন ওরফে হেলুর দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল রোববার সকালে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে হেলু মিয়া, শাহিন মিয়া, বাবুল হোসেন, শারবিন মিয়া সহ ৮/১০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আক্তার হোসেন তার স্ত্রী রাহিমা বেগম, ছেলে আল আমিন ও মাসুম মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আক্তার হোসেনের স্ত্রী রাহিম বেগম বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
আহত আক্তার হোসেন জানান, জমি নিয়ে বিরোধের জের ধরেই হেলু মিয়া ও তার সহযোগীরা আমাকে ও আমার পরিবারের সদস্যদের পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। অপর দিকে হেলু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি হামলার ঘটনাটি অস্বীকার করেন বলেন সামান্য বাকবিতন্ডা হয়েছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ ঘটনায় লিখিত একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here