সোনারগাঁওয়ে ইউপি সদস্যের বাড়ি ঘর ভাংচুর, লুটপাট

0
305

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মারুবদী গ্রামে শুক্রবার রাতে এক ইউপি সদস্যের বাড়িতে প্রতিপক্ষের সন্ত্রাসীরা হামলা, ভাংচুর ও লাটপাট চালিয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতেই ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য ও মারুবদী গ্রামের বাসিন্দা ফিরোজ আহাম্মেদের সঙ্গে একই গ্রামের দেলোয়ার হোসেনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার দুপক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে শুক্রবার রাতে দেলোয়ার হোসেন, আক্তার হোসেন, ওমর মিয়া, ওসমান গনি, কাদির, আবু বকর, বাদল, সবুজ মিয়া সহ ১০/১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এ সময় ইউপি সদস্যকে বাড়িতে না পেয়ে তার বৃদ্ধা মা রাশিদা বেগমকে পিটিয়ে আহত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে আশপাশের লোকজন ছুটে এসে রাশিদা বেগমকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ জানান, পূর্ব শত্রুতার জের ধরেই সন্ত্রাসী দেলোয়ার হোসেন ও তার সহযোগীরা আমার বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে আমার বৃদ্ধা মা কে পিটিয়ে আহত করে। অপর দিকে দেলোয়ার হোসেন জানান, সামান্য বাকবিতন্ডা হয়েছে। কোনো ভাংচুরের ঘটনা ঘটেনি বলে তিনি দাবী করেন।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here