সোনারগাঁওয়ের ডালিম ও আনারের ভেতরে ইয়াবা সহ মা ছেলে গ্রেপ্তার

0
240

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা নিউ টাউন এলাকায় আমপাতা রেস্টুরেন্টের সামনে থেকে আনার ও ডালিম ফলের ভেতর থেকে ৮ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুুলিশ।
রোববার গোপন সংবাদের ভিত্তিতে এসব ইয়াবা উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ধর্মে মা ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁও থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা নিউ টাউন এলাকায় আমপাতা রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করে। কুমিল্লা থেকে এসে খুকি বেগম (৫৫) আমপাতা রেস্টুরেন্টের সামনে তার ধর্মেছেলে শাহ আলমের জন্য একটি কালো রঙের ব্যাগ হাতে নিয়ে অপেক্ষা করছিল। এসময় ওই এলাকায় পুলিশ উৎ পেতে থাকে। শাহ আলম ওই ব্যাগ নিতে আসলে পুলিশ তাদের ঘেরাও করে। তাদের সাথে থাকা ওই ব্যাগ তলল্লাশী করে দুটি আনার ফলের ভেতর ২হাজার ও ৪টি প্যাকেটে মোড়ানোসহ ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় তাদের দুজনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত খুকি কুমিল্লা সদর দক্ষিন থানার জাম্মুরা গ্রামের ফজলুল হকের স্ত্রী ও শাহ আলম সোনারগাঁও উপজেলার বৈদ্যোরবাজার ইউনিয়নের পঞ্চবটি গ্রামের রব মিয়ার ছেলে। গ্রেফতারকৃত দুজন ধর্মে মা ছেলে বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃত শাহ আলমের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মাদক আইনে মামলা রয়েছে। সে দুটি মামলা সাজা প্রাপ্ত আসামী। এঘটনায় এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে সোনারগাঁও থানায় মামলা করা হয়েছে।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here