সোনারগাঁওয়ের গাড়ী চালককে পিটানোর ঘটনায় মেয়র আটক

0
338

খবর৭১:সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ প্রকাশ্যে এক গাড়ী চালককে পিটিয়ে আহত করার ঘটনায় ব্যাপক সমালোচনার মুখে পড়া সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত মঙ্গলবার রাতে ১টায় সোনারগাঁও পৌরসভার গোয়ালদীর নিজ বাসা থেকে আটক করা হয়।
আটককের বিষয়টি নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের দায়িত্বপ্রাপ্ত ইন্সপেক্টর এনামুল হক। আটক মেয়রকে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।
প্রসঙ্গত: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে গত ১৫ ডিসেম্বর গনসংযোগ শেষে বাসায় ফিরছিলেন সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান। লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সামনের রাস্তায় বিপরীত দিক থেকে আসা বাশ বোঝাই একটি নছিমন পরিবহনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মেয়র ক্ষিপ্ত হয়ে গাড়ী থেকে বের হয়ে নিজের হাতে থাকা লাঠি দিয়ে ওই গাড়ী চালককে মারধর শুরু করেন। মারধরের সময় ওই কিশোর বার বার ক্ষমা চেয়েও মন গলেনি তার। উল্টো ক্ষিপ্ত হয়ে আরো কয়েক দফা পিটাতে থাকেন এতে সে মারাত্মকভাবে আহত হয়।
সামাজিত যোগাযোগ মাধ্যমে মারধরের ভিডিও ছড়িয়ে পড়ার পর বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়। এর পর এ ঘটনায় স্থানীয় ও জাতীয় গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়রের শাস্তির দাবি উঠে। পরে গত মঙ্গলবার রাত ১টয় মেয়র সাদেকুর রহমানকে আটক করে ডিবি পুলিশ। অভিযুক্ত সোনারগাঁও পৌরসভার মেয়র ও বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির (বিসিডিএস) কেন্দ্রীয় কমিটির সভাপতি।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here