সোনমের অদ্ভুত শর্ত

0
676

খবর৭১ঃ সুপারহিট মুভি সিরিজ ‘মুন্না ভাই এমবিবিএস’। ছবিটির প্রথম দুই সিরিজটি তৈরি হয়েছে একজন পুরুষ চরিত্রকে নিয়ে। ২০০৩ সালের ‘মুন্না ভাই এমবিবিএস’ দিয়ে বাজিমাত করেছিলেন সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসি। ২০০৬ সালে আসে এর দ্বিতীয় পর্ব ‘লাগে রাহো মুন্না ভাই’। এরপর দীর্ঘবিরতি। এবারে নির্মাতা রাজকুমার হিরানির পরিচলনায় নির্মিত হতে যাচ্ছে ‘মুন্না ভাই এমবিবিএস থ্রি’।

কিন্তু জনপ্রিয় এই সিরিজের এবারের পর্বের শুরুতেই ধাক্কা খেতে যাচ্ছেন রাজকুমার হিরানি। এই ছবিতে প্রধান চরিত্র সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসির পাশাপাশি অভিনয় করবেন সোনম কাপুর। এই সোনম কাপুরকে নিয়ে তৈরি হয়েছে জটিলতা।

অভিনয় করার জন্য অদ্ভুত এক শর্ত বেঁধে দিলেন সোনম কাপুর। সোনম জানিয়ে দিয়েছেন, ছবিতে নারী চরিত্রটিকে প্রধান চরিত্র করতে হবে। এ ছাড়া তিনি দাবি করেছেন ‘মুন্না ভাই’-এর বদলে ছবির নাম রাখতে হবে ‘মুন্নি বেহেন’। এসব দাবি কী রসিকতাচ্ছলেই করেছেন তিনি, না কি সত্যিই এমনটি চান, সেটি এই মুহূর্তে নিশ্চিত করা যাচ্ছে না।

এসব দাবি অনিলকন্যা সোনম কাপুর সত্যিই করুন বা না করুন, ‘মুন্না ভাই’ পরিচালকের ব্যাপারে নিজের আস্থার কথা জোর গলায় প্রকাশ করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনম বলেছেন, ‘আমি #মিটু আন্দোলনের বিপক্ষে নই, কিন্তু এ বিষয়ে কাউকে অভিযুক্ত করতে হলে তাকে আরও সংবেদনশীল হতে হবে। এসব বিষয়ে সত্যকে বিকৃত করা ঠিক নয়। আমি রাজকুমার হিরানিকে অনেক দিন ধরে চিনি। কেবল পরিচালক হিসেবে নয়, মানুষ হিসেবেও আমি তাকে যথেষ্ট শ্রদ্ধা করি।’

#মিটু আন্দোলনকে ক্ষতিগ্রস্ত না করার আহ্বান জানিয়ে সোনম কাপুর বলেছেন, ‘একজন নারী যদি এ নিয়ে মিথ্যে বলেন, তাহলে #মিটু আন্দোলন ক্ষতিগ্রস্ত হবে। বিশেষ করে রাজকুমার হিরানির মতো মানুষদের দিকে যখন আঙুল তোলা হবে।’

‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবির প্রচারণা নিয়ে এখন ভীষণ ব্যস্ত সময় পার করছেন সোনম কাপুর। আগামীকাল পয়লা ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here