সৈয়দপুর পৌর বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ

0
460

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা ২০১৮ সালের পৌর বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের মাঝে সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে শহরের পৌরসভা সড়কস্থ আদিবা কনভেনশন হলে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাবিনা সালাম, মকবুল হোসেন বিএম কলেজের অধ্যক্ষ আবু রায়হান আল বেরুনী, লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম খান কিশোর, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, সাংবাদিক সাকির হোসেন বাদল, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র- ২ মো. শাহীন আকতার শাহিন, তুলশীরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম খান ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকদের মধ্যে মো. এমাদাদুল হক প্রমূখ।
সৈয়দপুর পৌরসভার তথ্য কর্মকর্তা আকমল সরকার রাজু গোটা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংবাদিক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক-শিক্ষিকা, অভিভারক ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রাথমিক সরকারি ও কিন্ডারগার্টেন এবং জুনিয়র পৌর বৃত্তি পরীক্ষায় তিন গ্রুপে বৃত্তিপ্রাপ্ত ৯০ জন শিক্ষার্থীকে সনদপত্র ও বৃত্তির চেক প্রদান করা হয়েছে। এছাড়াও তিনটি গ্রুপের তিনজন শিক্ষার্থীর গর্বিত অভিভাবককে রৌপ্য সম্মাননা স্মারক প্রদান হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here