সৈয়দপুর পৌর এলাকার সাড়ে ৭ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে পৌর আওয়ামীলীগ

0
473
সৈয়দপুর পৌর এলাকার সাড়ে ৭ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে পৌর আওয়ামীলীগ

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ সৈয়দপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষজনের মাঝে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম শুরু করেছে সৈয়দপুর পৌর আওয়ামী লীগ। আজ বুধবার সকালে দলীয় কার্যালয়ের সামনে পৌর এলাকার অসহায় মানুষজনের মাঝে বিতরণের জন্য প্রতিটি ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বে খাদ্যের প্যাকেট তুলে দেয়া হয়।

সামাজিক দুরত্ব বজায় রেখে বাতে কর্মহীন মানুষজনের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্যের প্যাকেট বিতরণের নির্দেশনা দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক, যুগ্ম সাধারন সম্পাদক মো. জোবায়দুর রহমান শাহীন, ইলিয়াস হোসেন, মবিন সরকার, আওয়ামী লীগ নেতা, মো. ছানোয়ার আলী,মজিবর রহমান, সরকার কবির উদ্দিন ইউনুস, আবুল কাশেম সরকার দুলু, খন্দকার মনিরুজ্জামান লালসহ ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গ ও সহযোগী দলের নেতৃবৃন্দ। পৌর আওয়ামী লীগের দেয়া খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু ও সাবান।

এ ব্যাপারে জানতে চাইলে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.মেজাম্মেল হক বলেন পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দদের নিজস্ব অর্থায়নে পৌর এলাকার সাড়ে ৭শত অসহায় পরিবারের পাশে দাড়াতে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। তারা বলেন সামজিক দূরত্ব বজায় রেখে সচ্ছতার সাথে অসহায়দের মাঝে বিতরণের জন্য ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশনা দেয়া হয়েছে। তবে পরিস্থিতি পর্যবেক্ষণ করে পরবর্তিতে আরও খাদ্য সহায়তা দেয়া হবে বলে জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here