সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি গঠন

0
622
সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি গঠন

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) পুনর্গঠন করা হয়েছে। সম্প্রতি নয় সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদের এ কমিটি সম্প্রতি পুনর্গঠন করা হলে ৩০ ডিসেম্বর দুর্নীতি দমন কমিশনের (দুদক) রংপুর বিভাগীয় পরিচালক মো. আব্দুল করিম ওই কমিটি অনুমোদন দেন।

পুনর্গঠন করা এ কমিটিতে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন যথাক্রমে বিশিষ্ট শিল্পপতি ও লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়ন মো. নজরুল ইসলাম এবং দৈনিক কালের কন্ঠ ও দৈনিক করতোয়ার সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু। কমিটির অন্যান্য পদে মনোনীতরা হচ্ছেন, সহ-সভাপতি সৈয়দপুর কলেজের সাবেক অধ্যক্ষ মো. হাফিজুর রহমান হাফিজ ও বীর মুক্তিযোদ্ধা মো.একরামুলহক।

এছাড়া কমিটিতে যারা সদস্য পদে সদস্য পদে মনোনীত হয়েছেন তারা হলেন, নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক মির্জা জহুরা আক্তার, সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাবিনা সালাম, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা এবং সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি ও সময় টিভি’র নীলফামারী জেলা প্রতিনিধি আ. ফ. ম. সাকির হোসেন বাদল। প্রসঙ্গত তিন বছর মেয়াদী পুনর্গঠিত ওই কমিটি চলতি ২০২০ সালের ১ জানুয়ারী হতে ২০২৩ সালের ৩১ ডিসেম্বর দায়িত্ব পালন করবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here