সৈয়দপুরে ৬২ কেজি গাঁজাসহ দুইজন আটক

0
409

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
সৈয়দপুরে মাদকের আগ্রাসন থামছে না। মাত্র ৪ দিনের ব্যবধানে ইয়াবাসহ মাদকের ২টি চালান আটক হওয়ায় সৈয়দপুর মাদকের ট্রানজিট রুট হয়ে উঠেছে বলে ধারণা করছে আইন শৃঙ্খলা বাহিনী। এসব মাদক পার্বতীপুর থেকে সৈয়দপুর হয়ে অন্যত্র চালান করা হয়। সর্বশেষ গত শনিবার রাতে ৬২ কেজি গাঁজার বড় চালানসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সৈয়দপুর শহরের উপকন্ঠে পশ্চিম পাটোয়ারী পাড়ার মনসুরের মোড় এলাকা থেকে গাঁজার ওই চালান আটক করে র‌্যাব-১৩ নীলফামারীর সিপিসি-২ ক্যাম্পের অভিযানিক দল।
নীলফামারী র‌্যাব-১৩ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম পাটোয়ারী পাড়া মনসুরের মোড় এলাকায় একটি ডেইরী খামারে অভিযান চালায় র‌্যাব-১৩। এ সময় র‌্যাব সদস্যরা ডেইরী খামারের সামনে একটি পিকআপ ভ্যানে তল্লাসী চালিয়ে একটি বস্তায় রাখা ৬২ কেজি গাঁজা উদ্ধার করে। একই সঙ্গে আটক করা হয় ২ জন মাদক ব্যবসায়ীকে।  আটককৃত       ২ জন হলেন পশ্চিম পাটোয়ারী এবরাউলের ছেলে সাইদ হোসেন পাটোয়ারী (১৮) ও মোজাম্মেল পাটোয়ারীর ছেলে মোন্নাফ পাটোয়ারী (২৬)। এ অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের কমান্ডার মেজর এটিএম নাজমুল হুদা।
এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) নূরুজ্জামান বেগ জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক ২ জনকে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে গত ২৩ অক্টোবর রাতে শহরের খালেদ মার্কেট এলাকায় র‌্যাব-১৩ দিনাজপুর সিপিসি-১ অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবার চালানসহ বাবু রায় (৪০) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করে। একটি প্রসাধনীর কার্টনে ওই ইয়াবা আনা হয়েছিল। এটি ছিলো রংপুর বিভাগে সম্প্রতিকালের আটক হওয়া ইয়াবার বড় চালান। এ ঘটনায় সৈয়দপুর থানায় মামলা দেয়া হয় এবং আটক ইয়াবা ব্যবসায়ীকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়। মাত্র ৪ দিনের ব্যবধানে মাদকের বড় চালান আটক হওয়ায় সৈয়দপুর মাদকের নিরাপদ ট্রানজিট রুট হয়ে উঠেছে বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here