সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

0
301

মিজানুর রহমান মিলন,
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় ব্যাটারি চালিত রিক্সাভ্যানের দুইজন যাত্রী নিহত হয়েছেন। গতকাল রোববার রাত আনুমানিক সোয়া ১২টায় সৈয়দপুর-নীলফামারী সড়কের ঢেলাপীর ও ওয়াপদা মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত রিকশা যাত্রীরা হলেন ঢেলাপীর উত্তরা আবাসনের মো. নান্নুর ছেলে মো. মোহন (১৬) ও নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের শিমুলতলীর মৃত. হেবরু মামুদের ছেলে মো. শফিকুল ইসলাম (৩০)। এদের মধ্যে মোহন দূর্ঘটনাস্থলে এবং শফিকুল ইসলাম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় রিক্সাভ্যান চালক মো. পারভেজ (২৮) গুরুতর আহত হয়েছেন। সে ঢেলাপীর উত্তরা আবাসন এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে।
জানা গেছে, ঘটনার দিন গত রবিবার রাতে নাবিল পরিবহনের একটি নৈশকোচ (নম্বর:ঢাকামেট্টো-ব-১৫-০৬৪৪) ঢাকার উদ্দেশ্যে রাত সাড়ে ১১টায় নীলফামারী থেকে ছেড়ে আসে। কোচটি রাত আনুমানিক সোয়া ১২টার দিকে সৈয়দপুর – নীলফামারী সড়কের ঢেলাপীর ও ওয়াপদা মোড়ের মধ্যবর্তী এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত রিকশাভ্যান নৈশ কোচটির সামনে পড়ে। এতে দ্রুতগতির কোচটি রিক্সা ভ্যানটিকে বেশ কিছুদূর টেনেহেঁচড়ে নিয়ে গিয়ে কোচটি আটকে যায়। এ সময় ওই রিক্সাভ্যানে থাকা আরোহী মো. মোহন ঘটনাস্থলে মারা যান। আর এতে রিক্সাভ্যানের চালক মো. পারভেজ ও অপর আরোহী শফিকুল ইসলাম গুরুতর আহত হয়। তাদের প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসাপাতালে এবং পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপতালে স্থান্তান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিকশাযাত্রী শফিকুল ইসলাম রাতে মারা যান। এ সময় সুযোগ বুঝে নৈশ কোচের চালক ও সুপারভাইজার ও হেলপার গাড়ি থেকে নেমে দ্রুত সটকে পড়েন। এদিকে এঘটনার পর বিক্ষুদ্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে লোকজনের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত ) মো. আবুল হাসনাত সড়ক দূর্ঘটনায় দুইজন রিক্সা আরোহী নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় নাবিল পরিবহনের নৈশ কোচটিকে আটক করা হয়েছে। তবে এর চালক ও সহকারি পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here