সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় ফুলকপি ব্যবসায়ী নিহত

0
451
সৈয়দপুরে প্রতারণা মামলায় সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের নেতা গ্রেফতার

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় এক ফুলকপি ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ সোমবার সকালে সৈয়দপুর–পার্বতীপুর সড়কে বেলাইচন্ডী ইউনিয়নের কেশুরভাঙ্গা এলাকায় ওই দূর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম মিন্টু (৪০)। তিনি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী এলাকার হাজীপাড়ার মৃত. মমতাজ উদ্দিনের ছেলে।

জানা গেছে, ঘটনার দিন সকালে ব্যবসায়ী মিন্টু একটি ব্যাটারিচালিত রিক্সা ভ্যানে ফুলকপি নিয়ে পার্শ্ববর্তি উপজেলা পার্বতীপুরে যাচ্ছিলেন। সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে ফুলকপি ভর্তি রিক্সা ভ্যানটি সৈয়দপর-পার্বতীপুর সড়কের কেশুরভাঙ্গা এলাকায় পৌঁছে। এ সময় পার্বতীপুর থেকে আসা সৈয়দপুর অভিমুখী মালবোঝাই একটি ট্রাক (নং-পাবনা-ট-১১-০৭৬৬) ওই রিক্সাভ্যানটিকে চাপা দেয়।

এতে আরোহী ব্যবসায়ী মিন্টু ঘটনাস্থলে নিহত এবং ভ্যান চালক মো. জামিরুল ইসলাম গুরুতর আহত হন। সাথে সাথে স্থানীয়রা আহত রিকশাভ্যান চালককে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে।এদিকে এ ঘটনার পর ওই সড়কের দুইপাশে প্রায় ঘন্টাখানেক যান চলাচল বন্ধ হয়ে যায়। ঘাতক ট্রাকটিকে সৈয়দপুর–পার্বতীপুর সড়কের সাইনবোর্ড এলাকায় আটক করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পার্বতীপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here