সৈয়দপুরে স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, দু’দিনেও থানায় মামলা হয়নি

0
247

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর শহরের একটি কিন্ডারগার্টেন স্কুলের পরিচালকের বিরুদ্ধে ৫ম শ্রেণির ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ দিলেও গত দু’দিনেও থানায় মামলা হয়নি। মামলার বাদী ছাত্রীর অভিভাবকের অভিযোগ পুলিশ তদন্তের নামে মামলা রেকর্ডভূক্ত করতে গড়িমসি করছে। এতে করে স্কুলের অভিভাবক মহলে পুলিশের ভূমিকা প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে। গত ১ সেপ্টেম্বর যৌন হয়রানির শিকার ছাত্রীর মা রেশমা ইয়াসমিন ওই পরিচালকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন। অভিযুক্ত পরিচালকের নাম তিমথী বিশ্বাস। তিনি শহরের নতুন বাবুপাড়া এলাকায় অবস্থিত বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা লাইফ বাংলাদেশ পরিচালিত সেন্ট পল কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক।
অভিযোগে জানা যায়, গত ৩০ আগস্ট ৫ম শ্রেণির ওই স্কুল ছাত্রী ক্লাস শেষে কোচিংয়ের জন্য স্কুলে অবস্থান করছিল। এ সময় স্কুলের পরিচালক তিমথী বিশ্বাস ওই ছাত্রীকে তার চেম্বারে ডেকে নেয়। পরে ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে জড়িয়ে ধরেন। এতে ওই ছাত্রী চিৎকার করে বেরিয়ে এসে ঘটনা স্কুলের শিক্ষিকা মৌসুমী আক্তারকে জানায়। কিন্তু ওই শিক্ষিকা উল্টো ছাত্রীকে চুপ থাকার জন্য ধমকি দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরে যৌন নিগ্রহের শিকার ছাত্রী বাড়ি ফিরে ঘটনাটি তার মাকে বলে। এ ঘটনায় যৌন হয়রানির শিকার ছাত্রীর মা রেশমা ইয়াসমিন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগে তিনি স্কুলের পরিচালক তিমথী বিশ্বাসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত করেছেন।
জানতে চাইলে, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা মামলা রেকর্ডভূক্ত না হওয়া বিষয়ে বলেন, অভিযোগের তদন্ত চলছে, তদন্ত শেষ হলেই আইনী ব্যবস্থা নেয়া হবে।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here