সৈয়দপুরে সাংবাদিক ওয়াহেদ সরকারের লেখা সেই খোকা বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন

0
805
সৈয়দপুরে সাংবাদিক ওয়াহেদ সরকারের লেখা সেই খোকা বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ নীলফামারীর সৈয়দপুরে লেখক ও সাংবাদিক ওয়াহেদ সরকারের লেখা ‘সেই খোকা বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।গতকাল শনিবার সন্ধ্যায় সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ওই গ্রন্থের মোড়ক উন্মোচিত করা হয়।

এ অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রারেয়া আলীম ওই গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, আ’লীগ নেতা একেএম রাশেদুজ্জামান রাশেদ এবং মাশরুম উৎপাদনকারী আমদানিকারকরা প্রতিষ্ঠান মেসার্স ফাতেমা এন্টার–প্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মো. আজিজুল হক।

সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মো. আনোয়রুল ইসলাম। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন সেই খোকা বঙ্গবন্ধু ও বাংলাদেশ গ্রন্থের লেখক সাংবাদিক ওয়াহেদ সরকার। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য বলেন সাংবাদিক এম আর আলম ঝন্টু, সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুবর রহমান, সুধীজন ও নাট্যকর্মী সরওয়ার আলী মুকুল প্রমূখ।

বেতার শিল্পী মো. আতাউর রহমান ময়না’র সঞ্চালনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কামারপুকুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ অরুন কুমার দাস, আমন্ত্রিত অতিথি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, সুধীজন, কবি, সাহিত্যিক, সাংবাদিক,শিক্ষক-শিক্ষার্থী,-শহরের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গতঃ লেখক ও সাংবাদিক ওয়াহেদ সরকারের আরো চারটি বই প্রকাশিত হয় এরআগে। বইগুলো হলো, জীনের প্রেম, মেঘে ঢাকা জ্যোৎস্না, মুক্তিযুদ্ধ ও সৈয়দপুরের ইতিহাস এবং নীলফামারীর ইতিহাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here