সৈয়দপুরে মানবিক সাহায্য সংস্থার উদ্যোগে প্রবীণদের মাঝে কম্বল ও চাদর বিতরণ

0
501

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে বেসরকারি উন্নয়ন সংগঠন মানবিক সাহায্য সংস্থা’র (এমএসএস) উদ্যোগে প্রবীণদের মাঝে কম্বল ও চাদর বিতরণ করা হয়েছে। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় (পিকেএসএফ)সংস্থার প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় ওই শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ (সোমবার) সকালে সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে ওই কম্বল এবং চাদর বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী ও মানিবক সাহায্য সংস্থার সমৃদ্ধি ও ইউমেন্স ক্রেডিট প্রোগ্রামের জোনাল ম্যানেজার মো. জাহিদুল ইসলাম।
এতে সভাপতিত্ব্ করেন এমএসএস’র সমৃদ্ধি কর্মসূচির সৈয়দপুর উপজেলা বাঙ্গালীপুর ইউনিয়ন সম্বয়নকারী মো. রিয়াজুল ইসলাম।
অনুষ্ঠানে বাঙ্গালীপুর ইউপি’র সচিব মো. আহসান হাবিব, ওয়ার্ড সদস্য মো. লুৎফর রহমান খান, এমএসএস’র এরিয়া ম্যানেজার ২১ নম্বর এরিয়া মো. মনসুর রহমান, ৭৯ নম্বর শাখা ব্যবস্থাপক মো. আশরাফুল ইসলাম, মানবিক সাহায্য সংস্থার ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম অফিসার মো. আতিকুল ইসলাম, সোস্যাল ডেভেলপমেন্ট অফিসার মো. শফিকুল ইসলাম, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা মো. মোরশেদুল হক মোর্শেদ, স্বাস্থ্য অফিসার মোছা. শাহানা আক্তার প্রমূখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের ১৪৪ জন প্রবীণ মানুষের মাঝে চাদর এবং কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া প্রবীণদের হাতে ওই শীতবস্ত্র তুলে দেন। বিতরণকৃত শীতবস্ত্রের মধ্যে রয়েছে কম্বল ৮৩পিস এবং চাদর ৬১ পিস।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here