সৈয়দপুরে বিশিষ্ট ব্যবসায়ী ডায়মন্ড ফুড প্রডাক্টের মালিক হাজী আনোয়ার সুলতান আর নেই

0
648
দূর্ঘটনারোধে রিক্সা- অটোরিক্সা থেকে এলইডি লাইট ধ্বংস কার্যক্রম চলছে সৈয়দপুর ট্রাফিক বিভাগের

মিজানুর রহমান মিলন,
সৈয়দপুর:
সৈয়দপুরের বিশিষ্ট ব্যক্তিত্ব মরহুম হাজী সুলতানের পুত্র ও আহলে সুন্নাত ওয়াল জামাতের সৈয়দপুর থানা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ শফি রেজার পিতা ডায়মন্ড ফুড প্রডাক্টের মালিক ও সমাজসেবী হাজী আনোয়ার সুলতান রিজভী (৭২) আর নেই। গতকাল সোমবার রাতে শহরের গোলাহাট পানি ট্যাংকি সংলগ্ন বাসভবনে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহে…. রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী,৫ পুত্র, ৩ কন্যা, নাতি নাতনীসহ অসংখ্যক আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আজ বাদ নামাজে জোহর শহরের ফাইভস্টার মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাযার নামাজ ও দাফনে সৈয়দপুরের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী ছাড়াও, আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতাকর্মী,ব্যবসায়ী ও সর্বস্তরের মানুষজন অংশ নেন। এদিকে ব্যবসায়ী মোহাম্মদ শফি রেজার পিতা হাজী আনোয়ার সুলতান রিজভীর মৃত্যু সংবাদে গোটা এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। তাঁকে শেষবারের মত একনজর দেখতে রাত থেকেই
তাঁর বাসভবনে ভীড় করেন আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খিরা। এসময় সেখানে হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। তাদের কান্নায় ভারি হয়ে ওঠে এলাকার পরিবেশ।

তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন,পৌর মেয়র মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল,সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, প্রকৌশলী রাশেদুজ্জামান রাশেদ,পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু,সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, বিশিষ্ট ব্যাবসায়ী, আলহাজ আফতাব আলম জুবায়ের, হাজী তাসলিম, আলহাজ্ব গুলজার আহমেদ প্রমুখ।
প্রসঙ্গত মরহুম আনোয়ার সুলতান দীর্ঘদিন ধরে লিভারসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। জিবদ্দশায় তিনি বিভিন্ন ধর্মীয় ও সামাজিকসহ মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখেন।
তিনি ছিলেন তাজ চানাচুর ফ্যাক্টরীর মালিক হাজী আজহার সুলতানের বড় ভাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here