সৈয়দপুরে ফ্রি আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনারের উদ্বোধন

0
353

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর শহরের ফ্রি আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনারের উদ্বোধন করা হয়েছে। গতকাল (বুধবার) দুপুরে শহরের রসুলপুরস্থ বিদ্যালয় চত্বরে ওই শহীদ মিনারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া অতিথি হিসেবে উপস্থিত থেকে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন করেন।
এ সময় সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোছা. মুসারাত জাহান, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. নুরুজ্জামান, বিদ্যালয় ম্যানেজিং (এসএমসি) সভাপতি ও সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র – ১ মো. জিয়াউল হক জিয়া, সাবেক সভাপতি মো. আব্দুস্ সাত্তার, পৌর কাউন্সিলর আল মামুন সরকার, মো. শাহিনুর ইসলাম শাহীন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফাতেমা পারভীনসহ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, স্থানীয় অভিভাবক ও সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।
এর আগে অতিথি সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার এবং ইউএনও এস. এম. গোলাম কিবরিয়া ফ্রি আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এসে পৌঁছলে প্রতিষ্ঠানে ক্ষুদ্রে শিক্ষার্থীরা তাদের ফুলের শুভেচ্ছা জানায়। এরপর ফ্রি আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৮ জনের একটি কাবদল অতিথিদের গ্র্যান্ড ইয়েল প্রদান করেন। পরে অতিথিরা নবনির্মিত শহীদ মিনাওে পুষ্পমাল্য অর্পণ করেন। শেষে দেশ ও জাতির উন্নতি, মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম গোলাম কিবরিয়া মোনাজাতটি পরিচালনা করেন।
বিদ্যালয় সংশ্লিষ্ট সূত্র জানা গেছে, সরকারি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির (এসএমসি) আর্থিক সহায়তায় ফ্রি- আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার টি নির্মাণ করা হয়। এতে ৭৫ হাজার টাকার অধিক ব্যয় হয়েছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here