সৈয়দপুরে পৌরসভার মেয়র পদে থেকে নির্বাচনের অংশ নেওয়ার ঘোষণা

0
628

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারী – ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট ও জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র পদে থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছেন। তিনি (মঙ্গলবার) দুপুরে সৈয়দপুর শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই ঘোষণা দেন।
বিএনপি মনোনীত প্রার্থী সাবেক সাংসদ অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার বলেন, দেশের মানুষের ভোট, ভাত ও বিএনপি’র নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জোরদার করতে আমরা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছি। বিগত পৌরসভা নির্বাচনে আমি দলীয় প্রতীক দিয়েই মেয়র নির্বাচিত হয়েছি। তাই আসন্ন সংসদ নির্বাচনে পৌর মেয়রের পদে থেকেই ধানের শীষ প্রতীক নিয়েই জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেব। এক্ষেত্রে কোন রকম বাধা বিপত্তির সৃষ্টি হলে আইনের আশ্রয় নিয়ে তা মোকাবেল করব এবং নির্বাচনী লড়াই চালিয়ে যাব।
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে আমজাদ হোসেন সরকার আরো বলেন নির্বাচন কমিশন চাইলেই দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব, অন্যথায় নয়।
সংবাদ সম্মেলনে বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও আঞ্চলিক ও জাতীয় দৈনিক পত্রপত্রিকায় সৈয়দপুরে কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here