সৈয়দপুরে পুলিশ সদস্য ও কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

0
252

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে এক পুলিশ সদস্য এবং এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শহরের নতুন বাবুপাড়াস্থ রেলওয়ে পুলিশ লাইনের একটি কক্ষ এবং বাঁশবাড়ী সাদরা লেন থেকে গত শুক্রবার সন্ধ্যায় ওই মরদেহ উদ্ধার করে সৈয়দপুর থানা পুলিশ।
জানা গেছে, গেল ঈদ উল আজহার ছুটি শেষে পুলিশ সদস্য আলী খানদান গত বৃহস্পতিবার বিকেলে পুলিশ লাইনে আসেন। গত শুক্রবার দুপুরের খাবার খেয়ে পুলিশ লাইনের একটি কক্ষে একাই অবস্থান করছিলেন পুলিশ সদস্য আলী খানদান। বিকেল আনুমানিক পাঁচটার দিকে ওই কক্ষের গলায় গামছা পেঁচানো অবস্থায় তার মরদেহ ঝুলতে দেখতে পায় অন্যান্য পুলিশ সদস্যরা। পরে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। নিহত পুলিশ সদস্য গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার পুরান লক্ষ্মীপুর গ্রামের আনছার আলী ছেলে। দুই বছর আগে তাঁর পুলিশবাহিনীতে কনস্টেবল পদে চাকরিতে যোগদান করেন তিনি।
অপরদিকে, জয়নব নেছা ওরফে জ্যোতি (১৮) এর মরদেহ উদ্ধার করা হয় তাদের শহরের বাঁশবাড়ী সাদরা লেনের বাড়ি থেকে। জ্যোতি ওই এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী মো. একরামে মেয়ে। ঘটনার দিন কলেজ ছাত্রী জ্যোতিকে বাড়িতে একাই রেখে তাঁর বাবা ব্যবসা প্রতিষ্ঠানে এবং মা সৈয়দপুর এন্টারপ্রাইজ নামের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানে কাজে যান। আর এরই ফাঁকে বাড়ি লোকজনের অনুপস্থিতিতে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে তার পরিবারের লোকজন বাড়িতে ফিরে এসে তাঁর আত্মহত্যার ঘটনাটি টের পান। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা জানান, দুইটি অস্বাভাবিক মৃত্যু ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সৈয়দপুর থানায় দুইটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here