সৈয়দপুরে নিষিদ্ধ পলিথিন বোঝাই ট্রাক জব্দ ৮০ হাজার টাকা জরিমানা

0
389

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে নিষিদ্ধ পলিথিন বোঝাই ট্রাক আটক করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে শহরের নিয়ামতপুর পানি উন্নয়ন বোর্ড মোড় থেকে ওই পলিথিন আটক করা হয়।
পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই সব পলিথিন জব্দসহ ট্রাক চালকের ৮০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের দন্ডাদেশ দেওয়া হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, গত রবিবার সন্ধ্যায় ঢাকার বাবুবাজার থেকে ছেড়ে প্রায় সাড়ে ৫ হাজার কেজি ওজনের ১৬১ বস্তা পলিথিন নিয়ে নিউ রহমানিয়া ট্রান্সপোর্ট এজেন্সীর একটি ট্রাক (নম্বর: ঢাকামেট্টো-ট-১৩-২৭৮৬) দিনাজপুরে যাচ্ছিলো। ট্রাকটিতে চালক ছিল মো. শফিকুল ইসলাম (৩৫) ও হেলপার মো. মশিউর রহমান (২৮)। গতকাল সোমবার দুুপুরে পলিথিন বোঝাই ট্রাকটি নীলফামারীর সৈয়দপুর শহরের উল্লিখিত এলাকায় পৌঁছে। এ সময় সেখানে ভ্রাম্যমান আদালত চলাকালে ট্রাকটিকে আটক করা হয়। পরে ওই ট্রাকে থাকা নিষিদ্ধ পলিথিনের অস্তিত্ব পায় আদালত। এ সময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম গোলাম কিবরিয়া নিষিদ্ধ পলিথিন বহনের দায়ে ট্রাকের চালকের ৮০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ড দেন। এছাড়া ওই সব পলিথিন জব্দের নির্দেশ দেন আদালত। বর্তমানে ট্রাকসহ পলিথিন সৈয়দপুর থানা হেফাজতে রয়েছে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here