সৈয়দপুরে নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির বৃত্তি পরীক্ষার অনুষ্ঠিত

0
883

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির বৃত্তি পরীক্ষা -২০১৮ অনুষ্ঠিত হয়েছে। গতকাল (সোমবার) ও আগের দিন গত রোববার শহরের মুসলিম উচ্চ বিদ্যালয়ে ওই বৃত্তি পরীক্ষা গ্রহন করা হয়।
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, এবারে নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির বৃত্তি পরীক্ষায় সৈয়দপুর উপজেলার ১৩ টি কিন্ডারগার্টেন স্কুল অংশ নেয়। স্কুলগুলো হচ্ছে সৈয়দপুর মুসলিম কিন্ডারগার্টেন, চৌমুহনী মেমোরিয়াল স্কুল, গ্লোরী একাডেমী, শেখ লুৎফর রহমান বিদ্যানিকেতন, বোতলাগাড়ী কিন্ডারগার্টেন স্কুল, ন্যাশনাল চাইল্ড কেয়ার স্কুল, আল-হুদা একাডেমি, কীডস্ কেয়ার প্রি-ক্যাডেট, শিশু নিকেতন, সেন্ট পলস্ কিন্ডারগার্টেন, নাসির্ং কিন্ডারগার্টেন স্কুল, বায়তুন নবী (সাঃ) কিন্ডারগার্টেন, খালিসা বেলপুকুর কিন্ডারগার্টেন। উল্লিখিত শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সর্বমোট ৫২৮ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহন করে। এদের মধ্যে প্রথম শ্রেণীর ১৩৮ জন দ্বিতীয় শ্রেণীর ১২৮ জন, তৃতীয় শ্রেণীর ১০৬ জন, চতুর্থ শ্রেণীর ১০০ জন এবং পঞ্চম শ্রেণীর ৫৬ জন। প্রতিদিন বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এবং বেলা ২ টা থেকে ৪ টা পর্যন্ত পরীক্ষা গ্রহন করা হয়।
নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির বৃত্তি পরীক্ষা সৈয়দপুর কেন্দ্র সচিব ও সৈয়দপুর মুসলিম কিন্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ জানান, গত দুই দিনের পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (সোমবার) পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. জিয়াউল হক জিয়া, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার ও সৈয়দপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সামসুল হক।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here