সৈয়দপুরে নদীতে গোসল করতে গিয়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

0
346

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে নদীতে ডুবে মেরাজ (১৩) ও কুরবান (১১) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে পৌর এলাকার শেষ সীমানা পাটোয়ারী পাড়ার চেতরা বটের তল এলাকার খড়খড়িয়া নদীতে এ ঘটনা ঘটে। শিশু দুই বন্ধুর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে শহরের কাজীপাড়া এলাকার রিক্সা চালক বাদলের শিশু পুত্র মেরাজ তার চাচা সাগর ও ছোটভাই সেরাজ ছাড়াও রিক্সা চালক আবিদের পুত্র কুরবানসহ একই এলাকার আরও কয়েকজন মিলে শুক্রবার দুপুর ১২ টার দিকে খড়খড়িয়া নদীতে গোসল করতে যায়। এসময় সকলেই নদীতে নেমে গোসল করছিল বলে মেরাজের চাচা সাগর (১৪) ও তার ছোট ভাই সেরাজ (১১) জানায়, হঠাৎ করে নদীর পানির ঘূর্ণিপাকে পড়ে তলিয়ে যেতে থাকে তারা। এসময় মেরাজ ও কুরবানের চিৎকারে আমরা সবাই মিলে দুজনকে উদ্ধারের চেষ্টা করি। কিন্তু  ওই পানির ঘূর্ণিপাকে পড়লে আমরাও উপরে উঠে এসে চিৎকার দেই। পরে স্থানীয়  লোকজন ঘটনাটি দেখতে পেয়ে তাদের উদ্ধারে স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দেয়। কিন্তু তারা আসার আগেই প্রায় আধা ঘন্টার চেস্টায় স্থানীয় লোকজন তাদের মৃত অবস্থায় উদ্ধার করে। এদিকে নদীর পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু সংবাদে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। এদিকে মর্মান্তিক এ ঘটনার সংবাদ পেয়ে শোকাহত পরিবারের সাথে স্বাক্ষাৎ করেছেন সৈয়দপুর পৌরসভা মেয়র মো. আমজাদ হোসেন সরকার। এসময় তিনি দুই শিশুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here