সৈয়দপুরে চোরাই মোটরসাইকেল উদ্ধার,চোর আটক

0
644

মিজানুর রহৃান মিলন.সৈয়দপুর নীলফামারী প্রতিনিধিঃ
সৈয়দপুরে বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে আসা চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় আন্তঃ জেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য শাহিনুর ওরফে নেংগুট (২৬) নামে এক মোটর সাইকেল চোরকে আটক করা হয়। রবিবার সকালে সৈয়দপুর শহরের সাহেবপাড়া আমিন মোড় এলাকার একটি রেলওয়ে বাংলোর সামনে থেকে ওই মোটর সাইকেল উদ্ধার ও চোরকে আটক করা হয়।
থানা পুলিশ জানায়, রাত্রীকালীন ডিউটি শেষ করে বাড়ি ফেরার পথে গোলাহাট পুলিশ ফাড়ির সহকারি শহর উপ পরিদর্শক মো.মোস্তাক আলী গোপন সংবাদে জানতে পারেন উল্লিখিত এলাকায় লাল রংয়ের ডিসকভার মোটর সাইকেল যার নং
( নীলফামারী- ল- ১১-০১৮৫) নিয়ে এক যুবক ভোর থেকে অবস্থান করছে। যা সন্দেহজনক বলে মনে হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটর সাইকেল চোর শাহিনুর দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া করে তাঁকে আটক করে। পরে উদ্ধার করা চোরাই মোটর সাইকেলসহ আটক চোরকে থানায় নিয়ে আসে পুলিশ। থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা জানান, পুলিশী জিজ্ঞাসাবাদে ধৃত শাহিনুর জানায় মোটর সাইকেলটি ডিমলা থেকে তার পরিচিত একজনের কাছ থেকে চোরাই মোটরসাইকেলটি সৈয়দপুরের এক ক্রেতাকে দেখানোর জন্য নিয়ে আসে। শাহিনুর ডিমলা উপজেলার দক্ষিণ বালাপাড়ার মমত মোজাম্মেল হক ওরফে মনভোলার পুত্র। সে ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষিদের সামনে চোরাই মোটরসাইকেল বেচাকেনার সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে। এ ঘটনায় রবিবার বিকেলে সহকারি শহর উপ পরিদর্শক মোস্তাক আলী বাদি হয়ে একটি মামলা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here