সৈয়দপুরে চুরি করে পালানোর সময় গরুসহ চোর আটক

0
588
সৈয়দপুরে চুরি করে পালানোর সময় গরুসহ চোর আটক

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ নীলফামারীর সৈয়দপুরে চুরি করে নিয়ে যাওয়ার সময় গরুসহ এক চোরকে আটক করা হয়েছে। উপজেলার কামারপুকুর ইউনিয়নের পশ্চিম আইসঢাল এলাকায় গতকাল শনিবার ভোরে চোরাই একটি গরুসহ চোর আমিনুর রহমানকে (২১) আটক করা হয়। ওই চোরের বাড়ি কাশিরাম বেলপুকুর ইউনিয়নের বটতলী গ্রামে। সে ওই এলাকার আব্দুল গফুরের ছেলে।

থানা পুলিশ জানায়, ঘটনার দিন শুক্রবার গভীর রাতে গরু চোর আমিনুর কাশিরাম বেলপুর ইউনিয়নের পূর্ব বেলপুকুর চেংমারীপাড়ার মো.দেলোয়ার হোসেনের গোয়াল ঘরে থাকা পাঁচটি গরুর মধ্যে একটি গরু চুরি করে। এরপর সে ভোরবেলা চুরি করা গরুটি পাশের কামারপুকুর ইউনিয়নের পশ্চিম আইসঢাল গ্রামের মাঠ দিয়ে নিয়ে যাচ্ছিল। এ সময় সেখানকার ভাই ভাই ইট ভাটার নৈশ প্রহরী ওমেদুল হক তা দেখে ফেলেন। এ সময় তিনি চোরাই গরুসহ চোর আমিনুরকে হাতেনাতে আটক করেন। পরে কামারপুকুর ইউনিয়নের গ্রাম পুলিশকে খবর দেয়া হলে গ্রাম পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুঁটে যায় এবং ইটভাটার নৈশ প্রহরী হাতে ধরা পড়া চোরাই গরুসহ চোর আমিনুরকে তাদের ইউপি কার্যালয়ে নিয়ে আসেন। এরপর বিষয়টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম লোকমানকে জানান। চেয়ারম্যান লোকমান চোরাই গরুসহ চোরকে আটক করার বিষয়টি সৈয়দপুর থানা পুলিশকে অবহিত করেন। পরে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক বাপী কুমার চোরাই গরুসহ আটক চোর আমিনুর রহমানকে থানায় নিয়ে আসেন। চোরের কাছ থেকে উদ্ধার হওয়া গাভীটি মূল্য আনুমানিক ৩৫ হাজার টাকা বলে জানা গেছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান চোরাই গরুসহ গরু চোরকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here