সৈয়দপুরে গলায় ফাঁস লাগিয়ে কিশোরীর আত্মহত্যা

0
845

মিজানুর রহমান মিলন
সৈয়দপুর:
সৈয়দপুরে মায়ের উপর অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আঁখি বেগম (১৪) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর কবিরাজ পাড়ায় এ ঘটনা ঘটে। মৃত আঁখি ওই এলাকার মোকাদ্দেস ড্রাইভারের মেয়ে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট লিপিবদ্ধ করে। তবে মৃতের পরিবার ও আত্মীয় স্বজনের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে উর্ধ্বতন কর্তৃপক্ষের নিয়ে মৃতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
এলাকাবাসী ও মৃতের পরিবারের বরাত দিয়ে লাশ উদ্ধার ও সুরতহাল লিপিবদ্ধকারী থানার উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমান জানান, ঘটনার আগে দুপুরে বাড়িতে আঁখি বেগমের মা রান্না করছিল। এসময় কোন কারণে আঁখির ওপর রাগ করে সে। পরে আঁখি ঘরে গিয়ে সবার অজান্তে বিকেল ৩ টার দিকে কোন এক সময় গলায় ওড়না পেঁচিয়ে ঘরের তীরে ফাঁস লাগায়। কিছুক্ষণ পর তার মা ঘরে গিয়ে ঝুলন্ত অবস্থায় আঁখির লাশ দেখতে পায়। মেয়ের লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে লোকজন ছুটে আসে। পরে ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এদিকে মৃতের কারণ সম্পর্কে সঠিক কিছু জানা না গেলেও অনেকেই বলেন রাগী স্বভাবের আঁখি মানসিক সমস্যায় ভুগছিলেন।
জানতে চাইলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবু হাসনাত ঘটনার সত্যতা স্বীকার করেন। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here