সৈয়দপুরে কর্মহীনদের মাঝে আওয়ামীলীগ নেতা সুরোজ মন্ডলের খাদ্যসহায়তা বিতরণ অব্যাহত

0
521
সৈয়দপুরে কর্মহীনদের মাঝে আওয়ামীলীগ নেতা সুরোজ মন্ডলের খাদ্যসহায়তা বিতরণ অব্যাহত

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি:
করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত রেখেছেন সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল। তাঁর খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির দ্বিতীয় দিনে আজ সোমবার বিকেল বাঙ্গালীপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীমের পুত্র ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার এ কে এম রাশেদুজ্জামান রাশেদ।

বিশেষ অতিথি ছিলেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী ওরফে দুলাল বাবু।
এ সময় খাদ্য সহায়তা কর্মসূচির আয়োজক ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল, সৈয়দপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আজম আলী সরকার, সহ-সভাপতি মৃনাল কান্তি দাস মিন্টু, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মো. আব্দুল মান্নান ও মো. কালাম মন্ডল, মো. সাদেকুল ইসলাম, মো. হামিদুল হক মন্ডল, বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী মহিলা আওয়ামী লীগ সভাপতি মোছা. লাভলী ইয়াসমিন ও সাধারণ সম্পাদক প্রভাতী রাণী, বাঙ্গালীপুর ইউনিয়ন তাঁতী লীগ সভাপতি ঈশান মন্ডল ও সাধারণ সম্পাদক ইফতিখার আলম, বাঙ্গালীপুর ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক কমল চন্দ্র, সাংগঠনিক সম্পাদক রহমত খান, সমাজ সেবক মো. রুহুল আমিন মন্ডল, মনসুর আলী মন্ডল প্রমূখ উপস্থিত ছিলেন। কর্মসূচির দ্বিতীয় দিনে ওই ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকরা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ও আলু।

বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল জানান, করোনা ভাইরাসের পরিস্থিতিতে সারাদেশের মতো অসহায় মানুষজনের পাশে দাড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে তিনি বাঙ্গালীপুর ইউনিয়নে তাঁর সামর্থ্য অনুযায়ী অসহায়দের মাঝে খাদ্য বিতরণ কর্মসুচি গ্রহন করেছেন। খাদ্য সহায়তা কর্মসূচির তৃতীয় দিনে কাল মঙ্গলবার ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের কর্মহীন অসহায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here