সৈয়দপুরে এসিড পানে স্বর্ণশিল্পীর আত্মহত্যা

0
794
সৈয়দপুরে এসিড পানে স্বর্ণশিল্পীর আত্মহত্যা

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারীঃ
সৈয়দপুরে এসিড পান করে কামরান (৩২) নামে এক স্বর্ণ শিল্পী আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের রেলওয়ে মাঠের বিভাগীয় ক্রীড়া সংস্থার ভবনের পাশে পড়ে থাকা ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি কয়ানিজপাড়া এলাকার দোলাপাড়ায়। সে ওই এলাকার সামসেনুর এর পুত্র। তবে সে স্ত্রী পারুল ও আড়াই বছরের শিশুকন্যা পরীকে নিয়ে গোলাহাট এলাকায় থাকতো।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সন্ধ্যায় রেলওয়ে মাঠের ওই অফিসের পিছনে ওই যুবককে মৃত পড়ে থাকে দেখে লোকজন। পরে থানা পুলিশকে খবর দেয়া হলে পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। যুবকের লাশ উদ্ধারকারী থানার উপ-পরিদর্শক বাপী কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কামরানের লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের পাশে থাকা এসিড রাখা প্লাস্টিকের ছোট জারকিন ও একটি স্টিলের গ্লাস পাওয়া যায়। তিনি বলেন, এসিড পান করেই সে আত্মহত্যা করতে পারে। কারণ তার ঠোঁট ও মুখের ভিতরের অংশ জ্বলে গেছে। তিনি জানান সে মানসিক রোগী ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। সর্বশেষ গত ১১ সেপ্টেম্বর রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের মনোরোগ বিশেষজ্ঞ ডা. এম.এ. মোনেমের কাছে চিকিৎসা নিয়েছিল। তার পরিবারের ঘনিষ্ঠজনরা জানান, শান্ত মেজাজের ছেলে কামরান মানসিক রোগে ভুগছিল।

গতকাল সকালে সে গোলাহাটের বাসা থেকে শহরে আসে। শহরের শের-এ-বাংলা সড়কে শিল্প সাহিত্য সংসদের মার্কেটে তার দোকান ছিল। মানসিক সমস্যার কারণে সে চিকিৎসকের পরামর্শে নিয়মিত ওষুধ সেবন করতো। তবে কি কারণে সে আত্মহত্যা করলো তা তারা জানেন না। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশার সাথে কথা হলে স্বর্ণ শিল্পীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here