সৈয়দপুরে একটি বাড়ি থেকে বৃদ্ধের গলিত মৃতদেহ উদ্ধার

0
397

মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ
সৈয়দপুরে একটি বাড়ি থেকে নাঈম মাষ্টার (৭০) নামে এক বৃদ্ধের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শহরের গোলাহাট রেল কলোনী পানি ট্যাংকি এলাকার ৯৮৩ নং কোয়ার্টার থেকে ওই লাশ উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
এলাকাবাসী জানায়, গতকাল মঙ্গলবার সকাল ভিতর থেকে বন্ধ থাকা ওই কোয়ার্টার থেকে পঁচা দূর্গন্ধ বের হওয়ায় লোকজন দরজা ভেঙ্গে দেখে বৃদ্ধের লাশ বাথরুমের বাইরে পড়ে রয়েছে। পরে থানা পুলিশকে খবর দেয়া হলে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালের নেতৃত্বে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে পুলিশ।
অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ তাজউদ্দিন খন্দকার জানান, সম্ভবত সম্ভবত ৩/৪ দিন আগে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার শরীরে পোকা লাগাসহ পঁচন ধরেছে। এলাকাবাসী জানান, নাঈম মাষ্টারের সাথে তার স্ত্রীর বনিবনা হচ্ছিলনা। ফলে স্ত্রী তার পিত্রালয় শহরের হাওয়ালদার পাড়ায় থাকলেও তিনি গোলাহাটের রেল কোয়ার্টারে একাই থাকতেন। এ ব্যাপারে ওই বৃদ্ধের স্ত্রী রওশন আরা (৪৫) বলেন, একমাত্র কন্যা লিজা (১৮) কে নিয়ে হাওয়ালদার পাড়ায় থাকলেও মাঝে মাঝে স্বামীর সাথে দেখা করতেন তিনি। সর্বশেষ ঈদুল আযহার ৩/৪ দিন পর তার স্বামীর সাথে কথা হয়েছিল। গতকাল এলাকাবাসীর মাধ্যমে ঘটনাটি জানতে পেরে গোলাহাটে আসেন তিনি। স্বামীর মৃত্যুর কারণ সম্পর্কে জানা নেই তার। তাদের দাম্পত্য জীবনে কোন দ্বন্দ্ব ছিলনা বলে দাবী করেন তিনি। থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা বলেন, বৃদ্ধের মৃত্যুর রহস্য উদ্ঘাটনে লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই জানা যাবে আসল ঘটনা।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here