সৈয়দপুরে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
356

মিজানুর রহমান মিলন ,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে কাশিরাম বেলপুকুর ইউনিয়নের আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত ১৬ ও ১৭ জানুয়ারি ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ১৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ওই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. আছাদুল হক চৌধুরী।
অনুষ্ঠানে হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার মো. মহিউদ্দিন সভাপতিত্ব করেন।
গত ১৬ ও ১৭ জানুয়ারি দুই দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ২৫টি ইভেন্টে ‘ক’ এবং ‘খ’ দুই গ্রুপে অনুষ্ঠিত হয়। এতে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ১৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন উপজেলার তিনপাই বেলপুকুর- ২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক এম ওমর ফারুক ও সাতপাই বেলপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ, কে, এম শফিউল আলমসহ অন্যান্যরা।
প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি মো. আছাদুল হক চৌধুরী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন,বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও সদস্যবৃন্দ ছাড়াও শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here